default-image

চট্টগ্রামে একটি আবাসিক হোটেল থেকে আজ বুধবার সকালে এক বিদেশির লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ওই বিদেশির নাম সাইফ আম্মার মোহাম্মদ হাসেল আলনেয়াদি (৩৯)। তিনি সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) নাগরিক।

পুলিশ জানায়, আলনেয়াদি গত সোমবার সংযুক্ত আরব আমিরাত থেকে বাংলাদেশে আসেন। ওই দিনই তিনি নগরের স্টেশন রোডের একটি হোটেলে ওঠেন। আজ বুধবার সকালে অনেক ডাকাডাকির পর ঘুম থেকে না ওঠায় পুলিশকে খবর দেওয়া হয়। পরে তাঁকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন প্রথম আলোকে বলেন, অসুস্থতার কারণে দেড় বছর ধরে হুইলচেয়ারে চলাফেরা করতেন আলনেয়াদি। সংযুক্ত আরব আমিরাতে তাঁর দেখভাল করতেন সালাউদ্দিন নামের এক প্রবাসী বাংলাদেশি। সালাউদ্দিনের বাড়ি রাঙ্গুনিয়া উপজেলার উত্তর পদুয়ায়। ওই হোটেলে আলনেয়াদির পাশের কক্ষে ছিলেন সালাউদ্দিন।

বিজ্ঞাপন

ওসি বলেন, সকালে আলনেয়াদি সকালে ঘুম থেকে না ওঠায় পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনস্থলে গিয়ে পর্যবেক্ষণ করে দেখে, আলনেয়াদির পুরো শরীর ঠান্ডা।

সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নেওয়া হয়। তিনি বলেন, নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। ময়নাতদন্ত শেষে লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গের হিমঘরে রাখা হয়েছে। আলনেয়াদির পরিবারের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। তারা আসার পর লাশ হস্তান্তর করা হবে।

ওসি নেজাম আরও বলেন, অসুস্থ হওয়ার আগে আলনেয়াদি সংযুক্ত আরব আমিরাতে পুলিশ বিভাগে কাজ করতেন। চট্টগ্রামে আসার পর গতকাল মঙ্গলবার ফয়’স লেক ও বিভিন্ন পর্যটন স্থানে ঘুরে বেড়িয়েছেন আলনেয়াদি। আজ সালাউদ্দিনের বাড়ি রাঙ্গুনিয়ায় যাওয়ার কথা ছিল তাঁর। সালাউদ্দিনের বাবাও একসময় আলনেয়াদির বাসায় কাজ করতেন।

বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন