চট্টগ্রামে বিস্ফোরণে দেয়ালধস, নিহত ৭

বিজ্ঞাপন

চট্টগ্রামের পাথরঘাটা এলাকার একটি ভবনের নিচতলায় গ্যাসের পাইপলাইনে বিস্ফোরণ হয়েছে। বিস্ফোরণের পর ভবনের একাংশের দেয়াল ধসে পড়ে। এ ঘটনায় অন্তত ৭ জন নিহত হয়েছে। আহত হয়েছেন ১০ জন।

আজ রোববার সকাল ৯টার দিকে পাথরঘাটা এলাকার ব্রিক ফিল্ড রোডের ধনা বড়ুয়ার পাঁচতলা ভবনের নিচতলায় গ্যাস পাইপলাইনে বিস্ফোরণ হয়।

default-image

এই ঘটনায় হতাহতের তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস জানায়, বিস্ফোরণের পর ভবনের একটি দেয়াল ধসে পাশের রাস্তা ও বাড়ির ওপর গিয়ে পড়ে। এ ঘটনায় দুই ভবনের বাসিন্দা ও পথচারীরা হতাহত হন।

default-image

নিহত লোকজনের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তাঁর নাম নুরুল ইসলাম (৩০)। তিনি পেশায় রাজমিস্ত্রি। ঘটনার সময় তিনি রাস্তায় ছিলেন। দেয়ালধসের ঘটনায় তিনি চাপা পড়ে মারা যান।

আহত লোকজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

default-image

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম বলেন, গুরুতর অবস্থায় সাতজনকে হাসপাতালে আনা হয়। পরে তাঁদের মৃত ঘোষণা করেন চিকিৎসক। নিহত লোকজনের মধ্যে দুজন নারী ও এক কিশোর রয়েছে। এ ছাড়া আহতদের মধ্যে সাতজন হাসপাতালে ভর্তি আছেন। তাঁদের অবস্থা গুরুতর।

default-image

ঘটনাস্থলে থাকা ফায়ার সার্ভিসের কর্মকর্তা আমির হোসেন বলেন, গ্যাসলাইনে বিস্ফোরণের পর একটি ভবনের দেয়াল ধসে রাস্তা ও পাশের বাসার ওপর পড়ে। এই কারণে হতাহত বেশি হয়েছে। কী কারণে এই বিস্ফোরণ ঘটেছে, তা খতিয়ে দেখা হচ্ছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন