চলতি ঘটনা বাজারে

বিজ্ঞাপন
default-image

মাসিক ম্যাগাজিন চলতি ঘটনা কম দামে নতুন আকারে নতুন আঙ্গিকে বাজারে এসেছে। আজ বৃহস্পতিবার থেকে সারা দেশে হকারদের কাছে এবং বিভিন্ন লাইব্রেরিতে পাওয়া যাবে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

চলতি ঘটনার সম্পাদক আব্দুল কাইয়ুম বলেন, এ মাসের চলতি ঘটনায় থাকছে তিনটি চমক। প্রথমত, দাম ৩০ টাকার জায়গায় ২০ টাকা। দ্বিতীয়ত, সুবিধাজনক সাইজ। তবে ম্যাগাজিনের যে মান, এতে কোনো পরিবর্তন আসেনি। আরও ভালো লেখা ও পরামর্শ থাকছে। এবং তৃতীয়ত, যেটা সবচেয়ে গুরুত্বপূর্ণ, একটি স্বনামধন্য ও প্রতিষ্ঠিত কাটআউটউইজ এবারের চলতি ঘটনার মাধ্যমে ট্রেইনি/জুনিয়র এক্সিকিউটিভ বা ইন্টার্ন হিসেবে ১০জন কর্মী নিতে আগ্রহী। মেধার পরিচয় দিয়ে তরুণেরা নিয়োগের এ সুযোগ নিতে পারে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

চলতি ঘটনায় থাকা প্রশ্নের উত্তর সরাসরি পাঠাতে হবে কাটআউটউইজের দেওয়া ই-মেইলে। সেখান থেকে তারা যোগ্য প্রার্থীদের বাছাই করে সাক্ষাৎকার নেবে ও নিয়োগ দেবে। চলতি ঘটনায় নিয়মিত এ পদ্ধতিতে চাকরি লাভের সুযোগ সৃষ্টির চেষ্টা থাকবে।
করোনাভাইরাসের কারণে আমাদের জীবনযাত্রা অনেকটাই বদলে গেছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

প্রতি সংখ্যার মতো এ সংখ্যাতেও থাকছে ব্যাংক ও বিসিএসের মডেল টেস্ট, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রস্তুতি, ব্যাখ্যাসহ নিয়োগ পরীক্ষার প্রশ্নের উত্তর এবং আরও বেশ কিছু চাকরির প্রস্তুতিমূলক লেখা। শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর ওপর বিশেষ লেখা এবং ৫০টি প্রশ্ন থাকছে। করোনা-পরবর্তী ক্যারিয়ার, করোনা নিয়ে ১০০ বিচিত্র তথ্য, মহামারি নিয়ে বিশেষ লেখা থাকছে। মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের এমডি বলেছেন কীভাবে ব্যাংক পেশায় ভালো করা যায়। ৩৮তম বিসিএস প্রশাসনে প্রথম হওয়ার গল্প বলেছেন রুহুল আমিন। এ ছাড়া ২০২০-২১ সালের বাজেটসহ সাম্প্রতিক সব আলোচিত ঘটনা তো থাকছেই। চলতি ঘটনার ফেসবুক পেজে বিস্তারিত: (www.facebook.com/choltighotona)

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন