চলনবিলে নৌকাডুবিতে ২ শিশুসহ তিনজনের মৃত্যু

বিজ্ঞাপন
default-image

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সুজা গ্রামের চলনবিলে নৌকাডুবিতে দুই শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় এখনো দুজন নিখোঁজ রয়েছেন।

মারা গেছে শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের বেল্লাল হোসেনের দুই শিশুকন্যা জয়নব খাতুন শিখা (৫) ও বিথি আক্তার বাসনা (৩)। এদিকে একই দিন বিকেলে উপজেলার মোহনপুর শুকলহাট এলাকা থেকে উধুনিয়া যাওয়ার পথে নৌকার ওপরে ছাদে বসে থাকা এক যাত্রী বৈদ্যুতিক তারে শক লেগে পানিতে পড়ে মৃত্যু হয়েছে। ওই যাত্রীর বাড়ি উপজেলার চয়ড়া গ্রামে।

উল্লাপাড়া মডেল থানার পরিদর্শক (তদন্ত) সিরাজুল ইসলাম জানান, বুধবার বিকেলে ২৫-৩০ জন যাত্রী নিয়ে নৌকাটি জেলার শাহজাদপুর উপজেলার কাইয়ুমপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রাম থেকে উল্লাপাড়ার সুজা গ্রামের এক কবিরাজবাড়িতে চিকিৎসার জন্য যাচ্ছিল। সুজা গ্রামের কবরস্থানের পাশে চলনবিলে নৌকাটি ঝড়ের কবলে পড়ে ডুবে যায়। এ সময় আশপাশের লোকজন নৌকা নিয়ে এসে অন্য যাত্রীদের উদ্ধার করলেও চারজন নিখোঁজ হন। পরে নৌকাটি উদ্ধার করার পর শিশু দুটির লাশ নৌকার ভেতর থেকে উদ্ধার করা হয়। এখনো নিখোঁজ রয়েছেন আরও দুজন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা চালান। সেই সঙ্গে উপজেলার মোহনপুর শুকলহাট এলাকা থেকে উধুনিয়া যাওয়ার পথে নৌকার ওপরে ছাদে বসে থাকা এক যাত্রীর বৈদ্যুতিক তারে শক লেগে পানিতে পড়ে মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন