default-image

চাঁদপুরে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে এক ব্যক্তি শনিবার সকালে মৃত্যুবরণ করেছেন। এদিকে জেলায় ২৪ ঘণ্টায় আরও ৩২ জন করোনাভাইরাসে (কোভিড-১৯) সংক্রমিত হিসেবে শনাক্ত হয়েছেন।

মারা যাওয়া ব্যক্তির নাম কেরামত আলী (৫০)। তাঁর বাড়ি মতলব উত্তর উপজেলার ছোট হলুদিয়া গ্রামে। জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ২৫০ শয্যা সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি।

হাসপাতালের আরএমও সুজাউদ্দৌলা রুবেল বলেন, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে শুক্রবার দিবাগত রাত দুইটায় হাসপাতালে আসেন কেরামত আলী। করোনার উপসর্গ থাকায় তাঁকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল সাড়ে আটটায় তিনি মারা যান।

হাসপাতাল কর্তৃপক্ষ করোনা পরীক্ষার জন্য করোনা নমুনা সংগ্রহ করেছে। স্বাস্থ্যবিধি মেনে লাশ দাফনের ব্যবস্থা করা হয়েছে। এ নিয়ে এই হাসপাতালের আইসোলেশনে ৩২ জনের মৃত্যু হলো।

এদিকে চাঁদপুরে নতুন করে ৩২ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদরে ১০, ফরিদগঞ্জে ৯, হাজীগঞ্জে ৪, মতলব দক্ষিণে ৪, শাহরাস্তিতে ২ এবং কচুয়ায় ৩ জন রয়েছেন। জেলায় এ নিয়ে শনাক্ত করোনা রোগীর সংখ্যা দাঁড়াল ১ হাজার ৩৫।

চাঁদপুর জেলা সিভিল সার্জনের কার্যালয় সূত্রে এসব তথ্য জানা গেছে। সিভিল সার্জন মো. সাখাওয়াত উল্লাহ বলেন, শনিবার দুপুরে তাঁরা ১২০টি নমুনা পরীক্ষার প্রতিবেদন পেয়েছেন। এর মধ্যে ওই ৩২ জনের প্রতিবেদন করোনা ‘পজিটিভ’ এসেছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0