জবি ফিচার রাইটার্স গ্রুপের ঈদ আয়োজন 'ফেলে আসা ঈদ আনন্দ'

বিজ্ঞাপন

ঈদ-উল-আযহা উপলক্ষ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ফিচার রাইটার্স ফেসবুক গ্রুপের আয়োজনে জবি শিক্ষার্থীদের জন্য ‘ফেলে আসা ঈদ আনন্দ’ নামে এক প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। প্রতিযোগীতায় একজন প্রতিযোগী তার জীবনে অতীতে ফেলে আসা ঈদের দিনগুলোর স্মৃতিচারণ করে নিজের মতো করে বিভিন্ন ধরণের সৃজনশীল কাজের মাধ্যমে শেয়ার করতে পারবেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিজেদের স্ব-রচিত কবিতা, ছোটগল্প অথবা উন্মুক্ত লেখার (ফিচার) মাধ্যমে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। ৫ থেকে ১০ আগষ্ট ৫ দিনব্যাপী এই প্রতিযোগীতা সকল জবিয়ানদের জন্যে উন্মুক্ত। পুরষ্কার হিসেবে প্রতিটি বিষয়ে সেরা একজন বিজয়ীকে দেওয়া হবে ঈদ সালামী এবং প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীর জন্য রয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ফিচার রাইটার্স গ্রুপের পক্ষ থেকে সার্টিফিকেট। পুরো প্রতিযোগীতার সেরা গল্পটি প্রকাশিত হবে দেশসেরা জাতীয় দৈনিক পত্রিকায়।

একজন প্রতিযোগী চাইলে ৩ টি টপিকেই অংশগ্রহণ করতে পারবেন। কবিতা/ছোটগল্প সর্বোচ্চ ১৫০ শব্দের মধ্যে। উন্মুক্ত লেখা (ফিচার) ১৫০-২০০ (একক) বা ৬০০-৭০০ (সম্মিলিত-৪ জন)। পোস্টের ক্যাপশনে নিচের নিয়ম অনুযায়ী দিতে হবেঃ #ফেলে_আসা_ঈদ_আনন্দ
#জগন্নাথ_বিশ্ববিদ্যালয়_ফিচার_রাইটার্স
#জগন্নাথ_বিশ্ববিদ্যালয়_প্রেসক্লাব

প্রতিযোগীর লিখার সাথে নাম, ডিপার্টমেন্ট, ব্যাচ লিখে দিতে হবে। যদি কোনো অংশগ্রহণকারীর ফেসবুক আইডি না থাকে তবে সেক্ষেত্রে অংশগ্রহনকারী বাবা, মা অথবা ভাই, বোনের আইডি থেকে তার নাম এবং সে কোনো ডিপার্টমেন্টে পড়ে ও ব্যাচ উল্লেখ করে দিতে হবে।

মূল্যায়ন পদ্ধতি
পুরো কাজের ৫০% বিচারক প্যানেল এবং বাকি ৫০% আপনার জমা দেওয়া পোস্টের লাইক, কমেন্ট, শেয়ার বিবেচনার ভিত্তিতে দেওয়া হবে। বেশি নাম্বার পেতে তাই বন্ধুদের মেনশন/কমেন্ট/শেয়ার করতে পারবেন বেশি করে। প্রতিযোগিতা শেষ হওয়ার ২৪ ঘন্টার মধ্যে বিজয়ী নাম প্রকাশ করে হবে ‘Jagannath University Feature Writer’s’ গ্রুপে।

প্রতিযোগীর পোস্ট বাতিল হবে...যদি
পোষ্টে কোনো ধরণের ব্যক্তি বা ব্যবসায়িক প্রতিষ্ঠানের নাম বা লোগো ব্যবহার করা যাবে না। Jagannath University Feature Writer's গ্রুপের লিংক ছাড়া অন্য কোন লিংক ব্যবহার করলে।

দেরি না করে এখনই আপনার ফেলে আসা ঈদ আনন্দ অভিজ্ঞতা শেয়ার করুন আর জিতে নিন ঈদ সালামী। ৫ আগস্ট সন্ধ্যা ৭ টা থেকে শুরু হয়েছে ‘ফেলে আসা ঈদ আনন্দ’ নামের এই প্রতিযোগিতা! তাই এখনই আপনার ফেলে আসা ঈদ আনন্দ গল্প/কবিতাটি সাজিয়ে নিন। ৫ দিনের প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে Jagannath University Feature Writer's ফেসবুক-গ্রুপের মাধ্যমে। ফেলে আসা ঈদ আনন্দ প্রতিযোগীতা সম্পর্কে যেকোনো প্রশ্ন করা যাবে ফেসবুক গ্রুপে। Jagannath University Feature Writer’s গ্রুপের এই আয়োজনে সার্বিক সহযোগিতার রয়েছে ‘জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব’।

Jagannath University Feature Writer's গ্রুপ লিংক https://www.facebook.com/groups/2662102700736788/

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন