জেকেজিকে কাজ দিতে স্বাচিপের কেউ চাপ দেয়নি: স্বাচিপ

বিজ্ঞাপন
default-image

স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) নাম ব্যবহার করে জেকেজির বিষয়ে কেউ চাপ দেয়নি। স্বাচিপের দপ্তর সম্পাদক চিকিৎসক মোহাম্মদ এহসান উদ্দিন খান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তি বলছে, ‘প্রথম আলো অনলাইনে গত ২২ জুলাই প্রকাশিত “চাপের মুখে জেকেজিকে করোনা পরীক্ষার অনুমোদন দেওয়া হয় : অধ্যাপক নাসিমা” শীর্ষক প্রতিবেদনটি স্বাচিপের দৃষ্টিগোচর হয়েছে।

প্রতিবেদনে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক নাসিমা সুলতানার বরাত দিয়ে উল্লেখ করা হয় যে ডিবির জিজ্ঞাসাবাদে নাসিমা সুলতানা বলেছেন, স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) কিছু নেতাকে নিয়ে জেকেজির সাবরিনা ও তাঁর স্বামী আরিফুল হক এসে করোনার পরীক্ষার জন্য তাঁদের চাপ দেন। সেই চাপের মুখে জেকেজিকে করোনা নমুনা পরীক্ষার অনুমোদন দিয়েছিলেন। আমরা অধ্যাপক নাসিমা সুলতানার সাথে আলাপ করে জেনেছি, ওই দিন স্বাচিপ সম্পর্কে এ ধরনের কোনো বক্তব্য দেননি এবং স্বাচিপের নাম ব্যবহার করে জেকেজির বিষয়ে কেউ কোনো চাপ দেয়নি।

করোনার নমুনা জালিয়াতির ঘটনায় গ্রেপ্তার হয়ে জেকেজির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আরিফুল হক চৌধুরী ও তাঁর স্ত্রী চিকিৎসক সাবরিনা আরিফ চৌধুরী কারাগারে আছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন