default-image

নওগাঁর রানীনগরে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী দাদা-নাতনি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে এক স্কুলছাত্রী। আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার আবাদপুকুর-পতিসর সড়কের গুয়াতাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন রানীনগর উপজেলার আমিরপুর গ্রামের আবদুল মান্নান (৪৫) এবং তাঁর ছেলে রিপন সরদারের মেয়ে রিপা আক্তার (১৫)। দুর্ঘটনায় নিহত মান্নানের মেয়ে মোটরসাইকেল আরোহী সুমাইয়া আক্তার (১২) আহত হয়েছেন। রিপা গুয়াতা উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ও আহত সুমাইয়া একই বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, মান্নান তাঁর মেয়ে সুমাইয়া ও নাতনি রিপা আক্তারকে নিয়ে মোটরসাইকেলে করে গুয়াতা উচ্চবিদ্যালয়ে যাচ্ছিলেন। পথে আবাদপুকুর-পতিসর রাস্তার গুয়াতাবাজার এলাকায় রাস্তার বাঁকে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন মোটরসাইকেল চালক মান্নান, তাঁর নাতনি রিপা ও মেয়ে সুমাইয়া। স্থানীয়রা তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে। নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রিপার মৃত্যু হয়। মান্নানকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। আর সুমাইয়া নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল হক বলেন, স্থানীয় লোকজন ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করার প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0