default-image

ঝিনাইদহে ট্রাকের ধাক্কায় প্রাণ গেলে মোটরসাইকেল আরোহী ব্যাংক কর্মকর্তা ও তাঁর শিশুসন্তানের। আহত হয়েছেন তাঁর স্ত্রী ও অপর সন্তান। বুধবার সকালে সদর উপজেলার হাটগোপালপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সেলিম রেজা (৪০) ঝিনাইদহ সদর উপজেলার রতনহাট গ্রামের নওশের আলী মোল্লার ছেলে। তিনি গ্রামীণ ব্যাংকের মাঠ কর্মকর্তা হিসেবে মাগুরায় কর্মরত ছিলেন। নিহত হয়েছে সেলিমের শিশুকন্যা সুমাইয়া আক্তার (১১)। সে হরিণাকুণ্ডু উপজেলার আদর্শ আন্দুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয় লোকজন বলেন, ব্যাংক কর্মকর্তা সেলিম রেজা সকালে মোটরসাইকেল যোগে স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে মাগুরা থেকে গ্রামে ফিরছিলেন। মোটরসাইকেলটি ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের হাটগোপালপুরে পৌঁছালে বিপরীতমুখী ট্রাক ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মোটরসাইকেলে থাকা চারজনই গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক মেয়ে সুমাইয়া আক্তারকে মৃত ঘোষণা করেন। পরে গুরুতর আহত সেলিম রেজাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হচ্ছিল। পথে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার একটি ক্লিনিকে দুপুর ১২টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। আহত অপর দুজনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, পুলিশ ট্রাকটি জব্দ করেছে। তবে ট্রাকটির চালক পালিয়ে গেছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0