ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে দুজন নিহত

বিজ্ঞাপন
default-image

নরসিংদীর শিবপুরে সিমেন্টবাহী ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে মোটরসাইকেলের দুই আরোহী ছিটকে সড়কে পড়ে যায়। ওই ট্রাকের চাপায় প্রাণ হারিয়েছেন ওই দুই যুবক। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের গাবতলী বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ওই দুই যুবকের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তাঁর নাম মো. হাফেজ। তাঁর বয়স ২০ বছর। তিনি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার বাসিন্দা। হাফেজের সঙ্গে থাকা অপর যুবকের নাম-পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। তবে ওই যুবকের বয়স ২০ বছরের কাছাকাছি।

পুলিশ ও স্থানীয় কয়েকজন বলেন, আজ দুপুরে ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে ওই দুই যুবক মোটরসাইকেলে কিশোরগঞ্জের ভৈরবের দিকে যাচ্ছিলেন। দুপুর ১২টার দিকে শিবপুরের গাবতলী বাসস্ট্যান্ড এলাকায় মোটরসাইকেলটি ভৈরবগামী একটি সিমেন্টবাহী চলন্ত ট্রাককে অতিক্রম করার চেষ্টা করে। এ সময় সামনে থেকে আরেকটি গাড়ি আসতে থাকলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ওই সিমেন্টবাহী ট্রাকটির সঙ্গে ধাক্কা খায়।

এতে মোটরসাইকেল থেকে মহাসড়কেই ছিটকে পড়েন ওই দুই যুবক। এ সময় ট্রাকটি তাঁদের চাপা দিলে ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয়।

শিবপুর থানার উপপরিদর্শক ইমরান আহমেদ বলেন, ঘটনাস্থল থেকে নিহত দুই যুবকের লাশ সুরতহাল শেষে ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়। পরে ময়নাতদন্তের জন্য তাঁদের লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন