ডিআরইউর নতুন সভাপতি আজাদ, সম্পাদক রিয়াজ

বিজ্ঞাপন
default-image

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন রফিকুল ইসলাম আজাদ এবং সাধারণ সম্পাদক হয়েছেন রিয়াজ চৌধুরী। বিভিন্ন গণমাধ্যমে কর্মরত রিপোর্টারদের সংগঠনটির কার্যনির্বাহী কমিটির নির্বাচন-২০২০ আজ শনিবার রাজধানীর সেগুনবাগিচায় সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী ভোট গ্রহণ শেষে সন্ধ্যায় এক বছর মেয়াদি এই কমিটির নির্বাচনের ফল ঘোষণা করেন নির্বাচন কমিশন। রফিকুল ইসলাম আজাদ পেয়েছেন ৫৫০ ভোট। তাঁর প্রধান প্রতিদ্বন্দ্বী শাহনেওয়াজ দুলাল পেয়েছেন ৪৮৯ ভোট। আর সাধারণ সম্পাদক পদে রিয়াজ চৌধুরী পেয়েছেন ৫৬৭ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী নূরুল ইসলাম হাসিব মাত্র দুই ভোট কম (৫৬৫) পেয়েছেন।

এ ছাড়া অন্যান্য পদে নির্বাচিত ব্যক্তিরা হলেন সহসভাপতি নজরুল কবীর, যুগ্ম সম্পাদক হেলিমুল আলম, সাংগঠনিক সম্পাদক হাবীবুর রহমান, দপ্তর সম্পাদক মো. জাফর ইকবাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুর রহমান, তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক সাখাওয়াত হোসেন, ক্রীড়া সম্পাদক মো. মজিবর রহমান ও সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী।

অর্থ সম্পাদক পদে জিয়াউল হক, নারীবিষয়ক সম্পাদক রীতা নাহার, আপ্যায়ন সম্পাদক এম এইচ আখতার ও কল্যাণ সম্পাদক পদে খালিদ সাইফুল্লাহ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া নির্বাচিত সাতজন কার্যনির্বাহী সদস্য হলেন মঈনুল আহসান, এস এম মিজান, আহমেদ মুশফিকা নাজনীন, কামরুজ্জামান বাবলু, মো. ইমরান হাসান মজুমদার, এম মুরাদ হোসেন ও সায়ীদ আবদুল মালিক।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন