ঢাকায় র‍্যাবের সঙ্গে 'গুলিবিনিময়ে' যুবক নিহত

বিজ্ঞাপন

রাজধানীর আশিয়ান সিটি এলাকায় গতকাল মঙ্গলবার রাতে র‍্যাবের সঙ্গে ‘গুলিবিনিময়ে’ রিপন হাওলাদার (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন।

র‍্যাব বলছে, রিপন মাদক ব্যবসায়ী ছিলেন। তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১৫টি মামলা রয়েছে। র‍্যাবের ভাষ্য, গতকাল রাতে র‍্যাব-১-এর টহল দলের কাছে খবর আসে, আশিয়ান সিটি এলাকায় মাদক ব্যবসায়ী জড়ো হয়েছেন। এই খবরের ভিত্তিতে দিবাগত রাত দেড়টার দিকে র‍্যাবের টহল দল আশিয়ান সিটি এলাকায় যায়।

র‍্যাব-১-এর সহকারী পুলিশ সুপার মো. সালাউদ্দিন বলেন, র‍্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি ছোড়েন। এ সময় র‍্যাব ও মাদক ব্যবসায়ীদের মধ্যে কিছুক্ষণ পাল্টাপাল্টি ধাওয়া ও গুলিবিনিময় হয়। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যান। র‍্যাব ঘটনাস্থলে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে স্থানীয় বাসিন্দারা গুলিবিদ্ধ যুবককে রিপন হাওলাদার বলে শনাক্ত করেন। তাঁকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তাঁকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

র‍্যাবের ভাষ্য, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান, গুলি ও বিপুল পরিমাণ ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। পাল্টাপাল্টি ধাওয়ার সময় র‍্যাব-১-এর একজন সহকারী উপপরিদর্শক (এএসআই) পড়ে গিয়ে আহত হন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন