default-image

রাজশাহীর গোদাগাড়ীতে থেমে থাকা ট্রাকে একটি পিকআপের ধাক্কা লাগার ঘটনায় দুজন নিহত হয়েছে। আহত একজন। আজ বুধবার সকালে উপজেলার রাজাবাড়ি মোড়ে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। হতাহত তিনজন ওই পিকআপের যাত্রী।

নিহত দুজনের একজন ঢাকার মোহাম্মদপুরের জালাল আহমেদের ছেলে জাহিদুল ইসলাম (২০)। নিহত অপরজন ও আহত ব্যক্তির নাম-পরিচয় পুলিশ তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি। নিহত দুজনই থাই গ্লাসের মিস্ত্রি ছিলেন।

গুরুতর আহত ব্যক্তিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে গোদাগাড়ীর থানার পুলিশ জানিয়েছে, বালুভর্তি একটি ট্রাক উপজেলার রাজাবাড়ি এলাকায় রাস্তার পাশে দাঁড় করানো ছিল। এ সময় রাজশাহী থেকে থাই গ্লাস বহনকারী একটি পিকআপ ওই রাস্তা ধরে চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় একজন পথচারী রাস্তা পার হচ্ছিলেন। ওই পথচারীকে বাঁচাতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারান। এতে পিকআপটি গিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকে সজোরে ধাক্কা মারে। এতে ওই পিকআপে থাকা দুজন থাই গ্লাস মিস্ত্রি ঘটনাস্থলেই নিহত হন।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম প্রথম আলোকে বলেন, পথচারীকে বাঁচাতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। হতাহত ব্যক্তি সবার নাম-পরিচয় এখনো জানা যায়নি। লাশ দুটি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। পিকআপের চালক পলাতক।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0