default-image

ঢাকা-বলদাখাল-মতলব সড়কে কুমিল্লার দাউদকান্দি উপজেলার কাজিরকোনা এলাকায় ঢাকা থেকে মতলবগামী একটি ব্যক্তিগত গাড়ি খাদে পড়ে পানিতে ডুবে স্কুলছাত্রসহ একই পরিবারের তিনজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আজ মঙ্গলবার ভোর পাঁচটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন ব্যক্তিগত গাড়ির আরোহী চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার চরমান্দারী গ্রামের বাসিন্দা সিরাজুল ইসলাম (৮০), সিরাজুল ইসলামের স্ত্রী জাহানারা বেগম (৭০) ও নাতি ঢাকার শামছুল হক খান স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ইংরেজি ভার্সনের মেধাবী ছাত্র আবু বকর সিদ্দিক (১২)।

নিহত আবু বকর সিদ্দিকের বাবা প্রবাসী আবদুল কাদির বলেন, তিনি মা-বাবা ও ছেলেকে নিয়ে ঢাকার চিটাগাংরোড এলাকা থেকে একটি ব্যক্তিগত গাড়িযোগে গ্রামের বাড়ি যাচ্ছিলেন। দাউদকান্দির বলদাখালে এসে দুর্ঘটনায় পতিত হন।
দুর্ঘটনায় আবদুল কাদির ও ব্যক্তিগত গাড়ির চালক আহত হন।

আবু বকর সিদ্দিকের নানা মো. শাহজাহান বলেন, আবু বকর সিদ্দিক খুবই মেধাবী ছাত্র ছিল। প্রাথমিকে ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত।

দুর্ঘটনা কবলিত ব্যক্তিগত গাড়িটি পুলিশ উদ্ধার করেছে। এ ঘটনার পর থানা এলাকায় নিহত ব্যক্তিদের স্বজনেরা এসে কান্নায় ভেঙে পড়েন। বিশেষ করে নিহত আবু বকর সিদ্দিকের বাবার আহাজারিতে বাতাস ভারী হয়ে ওঠে।

দাউদকান্দি মডেল থানার উপপরিদর্শক মো. মনির হোসেন বলেন, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল ইসলামের অনুমতিক্রমে স্বজনেরা লাশ নিয়ে গেছেন।

বিজ্ঞাপন
বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন