রাজধানীর মিন্টো রোডে আজ বৃহস্পতিবার বিকেলে দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই তরুণ মারা গেছেন। তারা হলেন মো. সামির আহমেদ (২১) ও ইউসুফ (১৮)। সামির ধানমন্ডির আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ও ইউসুফ সিদ্ধেশ্বরী বয়েজ স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

রমনা থানার পুলিশ জানায়, আাজ বিকেল সোয়া তিনটার দিকে মিন্টো রোডের ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা কার্যালয়ের সামনে দুটি মোটর সাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনজন আরোহী গুরুতর আহত হন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সামির ও ইউসুফকে মৃত ঘোষণা করেন। একটি মোটর সাইকেল চালাচ্ছিলেন সামির ও আরেকটি ইউসুফ। ইউসুফের পেছনে থাকা মো. আলিফকে ওই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। দুর্ঘটনায় মোটর সাইকেল দুটি দুমড়ে মুচড়ে গেছে।

সামির সপরিবারে কেরানীগঞ্জের কদমতলী থাকতেন। তার বাবার নাম আবদুল গাফফার। ইউসুফ সিদ্ধেশ্বরী লেনে থাকতেন। আহত আলিফ উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজে একাদশ শ্রেণিতে পড়েন। তার বাসা মালিবাগে।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম আজ প্রথম আলোকে বলেন, স্বজনেরা সামির ও ইউসুফের লাশ ময়নাতদন্ত ছাড়াই পুলিশের অনুমতি নিয়ে দাফনের জন্য নিয়ে গেছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0