দুদকের মামলায় বিডিনিউজের প্রধান সম্পাদক খালিদীর আগাম জামিন

বিজ্ঞাপন
default-image

দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় অনলাইন নিউজ পোর্টাল বিডিনিউজটোয়েন্টিফোরডটকমের প্রধান সম্পাদক তৌফিক ইমরোজ খালিদী আট সপ্তাহের আগাম জামিন পেয়েছেন।
আগাম জামিন চেয়ে তাঁর করা আবেদনের শুনানি নিয়ে আজ বুধবার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ জামিন দেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গত ৩০ জুলাই দুদকের উপপরিচালক গুলশান আনোয়ার প্রধান বাদী হয়ে দুদকের সমন্বিত জেলা কার্যালয়-১-এ ওই মামলাটি করেন। এ মামলায় আজ আদালতে উপস্থিত হয়ে আইনজীবীর মাধ্যমে আগাম জামিনের আরজি জানান তৌফিক ইমরোজ খালিদী।
আদালতে জামিন আবেদনকারীর পক্ষে শুনানি করেন আইনজীবী আবদুল মতিন খসরু ও মাহবুব শফিক। দুদকের পক্ষে শুনানি করেন আইনজীবী খুরশীদ আলম খান।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মামলার অভিযোগে বলা হয়, বিডিনিউজটোয়েন্টিফোরডটকমের প্রধান সম্পাদক এইচএসবিসি ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের বিভিন্ন হিসাবে ৪২ কোটি টাকা জমা রেখেছেন। যার বৈধ কোনো উৎস নেই। এই টাকা তিনি প্রতারণা মাধ্যমে ভুয়া কাগজপত্র সৃষ্টি করে অবৈধ প্রক্রিয়ায় অর্জন করেছেন মর্মে প্রাথমিক তথ্য-উপাত্তে প্রমাণিত। তৌফিক ইমরোজ খালিদী ওই অস্থাবর সম্পদ অসাধু উপায়ে অর্জন করেছেন, যা তাঁর জ্ঞাত আয়ের উৎসের সঙ্গে অসংগতিপূর্ণ এবং জ্ঞাত আয়ের উৎসবহির্ভূত। যদিও এসব অভিযোগ বরাবরই অস্বীকার করে আসছেন তৌফিক ইমরোজ খালিদী।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন