default-image

কুমিল্লা-ব্রাহ্মণবাড়িয়া মহাসড়কে কুমিল্লার দেবীদ্বার উপজেলার বেগমাবাদ মোড়ে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত ও চারজন আহত হয়েছেন। হতাহত ব্যক্তিরা সবাই অটোরিকশার যাত্রী। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন দেবীদ্বার উপজেলার কোটনা গ্রামের আবছার উদ্দিনের ছেলে আবু তাহের (৬৫) ও তাহেরের স্ত্রী জোবেদা খাতুন (৫০)। আহত ব্যক্তিরা হলেন উপজেলার খলিলপুর গ্রামের লনী দাসের ছেলে তাপস দাস (২৫), সাইচাপাড়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে ফারুক হোসেন (৩০), ডালকরপাড়া গ্রামের গোলাম হোসেনের ছেলে আলাউদ্দিন ও গুনাইঘরের আয়াত আলীর ছেলে মামুন মিয়া (২০)।

হাইওয়ে পুলিশের মিরপুর ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পরিদর্শক মো. আবদুর রব বলেন, গতকাল সন্ধ্যা সাড়ে সাতটায় কুমিল্লা থেকে সিলেটগামী একটি ট্রাক দেবীদ্বারের জাফরগঞ্জ ইউনিয়নের বেগমাবাদ মোড়ে আসামাত্র বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান আবু তাহের। হাসপাতালে নেওয়ার পর পথে মারা যান তাঁর স্ত্রী। আহত চারজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রাকটি জব্দ করা গেলেও চালক ও তাঁর সহকারী পালিয়ে গেছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0