default-image

মিলাদ, দোয়া, বিশেষ প্রার্থনা, বৃক্ষরোপণ, সেমিনার, প্রদর্শনীসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে সারা দেশে পালিত হয়েছে দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন। আওয়ামী লীগ ও দলের বিভিন্ন পর্যায়ের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এ দিনে নানা কর্মসূচি পালন করেছেন। করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে এসব আয়োজন করা হয়।

সোমবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের পক্ষ থেকে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, আব্দুর রাজ্জাক, আবদুল মতিন খসরু, শাজাহান খান, জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, হাছান মাহমুদসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে সোমবার বাদ জোহর এবং দেশের সব মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। মন্দির, গির্জা ও বৌদ্ধবিহারে অনুষ্ঠিত হয় বিশেষ প্রার্থনা। ঢাকাসহ সারা দেশে আওয়ামী লীগ ও সব সহযোগী সংগঠন আলোচনা সভা, দোয়া, দুস্থদের মধ্যে বস্ত্র ও খাবার বিতরণ, গাছের চারা বিতরণ ও আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান শেখ হাসিনার জন্ম ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর।

মন্তব্য পড়ুন 0