নেত্রকোনায় খালিয়াজুরিতে ধনু নদে নৌকাডুবির ঘটনায় এক নারীসহ দুজন নিখোঁজ রয়েছেন। আজ মঙ্গলবার দুপুরে লেপসিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, দুপুর ১২টায় মোহনগঞ্জের গাগলাজুর এলাকা থেকে ইঞ্জিনচালিত ছোট নৌকায় করে সাতজন যাত্রী পাশের উপজেলা খালিয়াজুরির লেপসিয়া এলাকায় আসছিলেন। গন্তব্যস্থলের কাছাকাছি এলে নদীতে হঠাৎ প্রচণ্ড বাতাস ও ঢেউয়ে নৌকাটি ডুবে যায়। এ সময় অন্য যাত্রীরা তীরে উঠতে পারলেও নৌকার মাঝি সুনীল দাস (৪৮) ও মোহনগঞ্জের গাগলাজুর এলাকার রহমত মিয়ার স্ত্রী শারমিন আক্তার (৩৫) ডুবে নিখোঁজ হন। বিকেল সাড়ে তিনটায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত তাঁদের সন্ধান পাওয়া যায়নি।

 খালিয়াজুরি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ টি এম মাহমুদুল হক বলেন, নিখোঁজদের উদ্ধারে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন চেষ্টা চালাচ্ছেন। ময়মনসিংহের ডুবুরি দলকে খবর দেওয়া হয়েছে।

 এদিকে গতকাল সোমবার বিকেল চারটায় নেত্রকোনা পৌর শহরের সাতপাই সওদাগর পাড়া এলাকার বাসিন্দা শহর আলী বাড়ির সামনে মগড়া নদীতে গোসল করতে নিখোঁজ হন। খবর পেয়ে নেত্রকোনা মডেল থানার পুলিশ ও নেত্রকোনা ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার তৎপরতা চালিয়ে ব্যর্থ হয়। পরে সন্ধ্যায় ময়মনসিংহের ডুবুরি দল এসে ওই দিন রাত আটটায় তাঁর লাশ উদ্ধার করে।

 নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0