ধরমপাশায় হাওরে নৌকাডুবি, মা-ছেলে নিখোঁজ

বিজ্ঞাপন
default-image

কচুগাছের লতা তুলে হাওরে নৌকা চালিয়ে বাড়ি ফিরছিলেন মা ও ছেলেসহ কয়েকজন। পথে নৌকাডুবিতে দুজনই নিখোঁজ হয়েছেন। বুধবার দুপুরে সুনামগঞ্জের ধরমপাশা উপজেলায় এ ঘটনা ঘটেছে।

নিখোঁজ দুজন হলেন কাঞ্চনা আক্তার (৪৫) ও তাঁর ছেলে কাঞ্চন মিয়া (১৪)। তাঁদের বাড়ি উপজেলার পাইকুরাটি ইউনিয়নের ভাটগাঁও কান্দাবাড়ী গ্রামে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, কাঞ্চনা আক্তার ও তাঁর ছেলে কাঞ্চন মিয়াসহ একই গ্রামের বাসিন্দা রফিকুল মিয়ার ছেলে সোহান মিয়া (৮), মতলিব মিয়ার মেয়ে সাদিয়া আক্তার (৬) বুধবার সকাল ১০টার দিকে স্থানীয় হলদির হাওর লাগোয়া গোমাই নদের পাড়ে কচুগাছের লতা তুলতে যান। লতা তোলা শেষ হলে তাঁরা নৌকাযোগে নিজেদের বাড়িতে ফিরছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে প্রবল ঢেউয়ে নৌকাটি হাওরের পানিতে ডুবে যায়। এ সময় কাঞ্চনা ও তাঁর ছেলে কাঞ্চন পানিতে তলিয়ে গিয়ে নিখোঁজ হন। স্থানীয় লোকজন সোহান ও সাদিয়াকে উদ্ধার করতে সক্ষম হন।

পাইকুরাটি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফেরদৌসুর রহমান বেলা পৌনে দুইটার দিকে মুঠোফোনে বলেন, স্থানীয় লোকজন নিখোঁজ দুজনকে উদ্ধারে নানাভাবে চেষ্টা করে যাচ্ছেন। কিন্তু এখন পর্যন্ত তাঁদের কোনো সন্ধান মেলেনি।

ধরমপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন বলেন, নৌকাডুবিতে দুজন নিখোঁজ হওয়ার খবর তাঁরা পেয়েছেন। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মুনতাসির হাসান বলেন, নৌকাডুবিতে নিখোঁজ থাকা মা-ছেলেকে উদ্ধারের চেষ্টা চলছে। ময়মনসিংহ থেকে ডুবুরি দল এসে উদ্ধারকাজ শুরু করবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন