default-image

নওগাঁয় নতুন করে আরও ২২ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এর মধ্যে দুজন স্বাস্থ্যকর্মী ও একজন পুলিশ সদস্য আছেন। এ নিয়ে নওগাঁয় সংক্রমিত মানুষের সংখ্যা দাঁড়াল ১৮৭ জনে। শুক্রবার সন্ধ্যায় নওগাঁর সিভিল সর্জন আকন্দ মো. আখতারুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ ল্যাব থেকে ৩৬০টি নমুনা পরীক্ষার প্রতিবেদন ই-মেইলের মাধ্যমে আসে। এর মধ্যে ২৪টি নমুনার ফল পজিটিভ আসে। এর মধ্যে পূর্বে আক্রান্ত দুজনের দ্বিতীয় পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। নতুন শনাক্ত ২২ জনের মধ্যে ১৫ জন পুরুষ ও সাতজন নারী। এদের মধ্যে সদর উপজেলায় ১৪ জন, বদলগাছীতে তিনজন, সাপাহারে তিনজন, মান্দা ও পোরশায় একজন করে আছেন। শনাক্ত হওয়া ২২ জনের মধ্যে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্বাস্থ্য সহকারী ও একজন মেডিকেল টেকনোলজিস্টের করোনা শনাক্ত হয়েছে। নওগাঁ সদর থানার একজন পুলিশসদস্য আক্রান্ত হয়েছেন।

সিভিল সার্জন আকন্দ মো. আখতারুজ্জামান বলেন, কোভিড-১৯-এ নতুন আক্রান্ত ব্যক্তি ও তাঁদের সংস্পর্শে আসা ব্যক্তিদের কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

নওগাঁয় প্রথম একজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয় গত ২৩ এপ্রিল। এ পর্যন্ত ১৮৭ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। করোনায় সংক্রমিত হয়ে মারা গেছেন তিনজন। শুক্রবার নতুন সুস্থ হওয়া নয়জনসহ মোট ১২০ জন করোনামুক্ত হয়েছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0