default-image

ঝালকাঠির নলছিটি উপজেলা পরিষদ চত্বরে নির্মাণাধীন ভবনের দেয়াল বুধবার সকালে ভেঙে পড়েছে। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। এ ঘটনার পর দুপুরে এলজিইডির প্রকৌশলীদের নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষোভ প্রকাশ করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.সিদ্দিকুর রহমান।

উপজেলা পরিষদ সূত্র জানায়, পরিষদ চত্বরে প্রায় সাড়ে ছয় কোটি টাকা ব্যয়ে নতুন উপজেলা কমপ্লেক্স ভবন ও অডিটরিয়ামের নির্মাণকাজ চলছে। বুধবার সকালে হঠাৎ করে নির্মাণাধীন অডিটরিয়ামের উত্তর পাশের ১০ ইঞ্চি পুরু দেয়াল ভেঙে পড়ে। পরে ঠিকাদারের লোকজন ভাঙা অংশের ইটগুলো দ্রুত অন্য স্থানে সরিয়ে ফেলেন। নির্মাণকাজটি বাস্তবায়ন করছে আমির ইঞ্জিনিয়ারিং করপোরেশন।

উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের একাধিক কর্মকর্তা জানান, এলজিইডি অফিস থেকে দায়িত্বপ্রাপ্তরা কাজটি তদারকিতে গাফিলতি করছেন। নিম্নমানের কাজের জন্য দেয়ালটা ভেঙে পড়ার ঘটনা ঘটেছে। এতে কাজের গুণগত মান নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।

নলছিটি উপজেলা প্রকৌশলী (ভারপ্রাপ্ত) মীর মো. আকতারুজ্জামান বলেন, সাপোর্ট না থাকায় দেয়াল ভেঙে পড়েছে। নতুন করে দেয়ালটি তৈরি করে দেওয়ার জন্য ঠিকাদারি প্রতিষ্ঠানকে নির্দেশ দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0