default-image

নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলামের শরীরে করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ শনাক্ত হয়েছে। মঙ্গলবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো নমুনা পরীক্ষার প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, শরিফুল ইসলামের দেহে সম্প্রতি জ্বরসহ করোনাভাইরাসের বিভিন্ন উপসর্গ দেখা দেয়। এ অবস্থায় তিনি গত সোমবার করোনা পরীক্ষার জন্য নমুনা জমা দেন। সেই নমুনা পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজের ভাইরোলজি বিভাগের ল্যাবে পাঠানো হয়েছিল। সেখান থেকে মঙ্গলবার রাতে নমুনা পরীক্ষার প্রতিবেদন পাঠানো হয়। এতে দেখা যায়, শরিফুল করোনা ‘পজিটিভ’ হয়েছেন। বর্তমানে তিনি নাটোর শহরের কান্দিভিটুয়া এলাকার নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। নাটোর সদর হাসপাতালের একজন চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসাসেবা নিচ্ছেন তিনি।

শরিফুল ইসলাম মুঠোফোনে বলেন, মৃদু উপসর্গ থাকলেও তিনি বড় ধরনের কোনো অসুবিধা বোধ করছেন না। তাই বাড়িতে থেকেই তিনি চিকিৎসা নিতে চান।

সিভিল সার্জন কাজী মিজানুর রহমান বলেন, নাটোরে এ পর্যন্ত ৬২৯ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ২৭৬ জন সুস্থ হয়েছেন।

বিজ্ঞাপন
মন্তব্য করুন