default-image

নাটোরে একজন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও ব্যাংক কর্মকর্তাসহ নতুন করে ১৮ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। গতকাল শুক্রবার রাতে সিভিল সার্জন কার্যালয় এ তথ্য নিশ্চিত করেছে। এ নিয়ে জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল ২৮২ জন।


সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে শুক্রবার দুই দফায় নাটোর জেলার নমুনা পরীক্ষার প্রতিবেদন জানানো হয়েছে। নতুন শনাক্ত ১৮ জনের মধ্যে সদরে ৭ জন, সিংড়া ও বড়াইগ্রামে ৫ জন করে ও গুরুদাসপুরে ১ জন রয়েছেন।

সিংড়ায় সংক্রমিতদের মধ্যে উপজেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল আলম, উপজেলা প্রাণী সম্পদ বিভাগের টেকনিশিয়ান, পঞ্চম শ্রেণির এক ছাত্র, এক এইচএসসি পরীক্ষার্থী ও এক গাড়ি চালক রয়েছেন। আর সদরের ৭ জনের মধ্যে ৬ জনই শহরের। তাঁদের মধ্যে ব্যাংক কর্মকর্তা, স্বাস্থ্যকর্মী, পুলিশ, কৃষক ও মেডিকেল রিপ্রেজেনটেটিভ রয়েছেন।

বড়াইগ্রামে শনাক্ত ৫ জনের মধ্যে ৬ বছরের একটি শিশু রয়েছে। এর আগে তাঁর বাবা (স্বাস্থ্যকর্মী) ও বড় ভাই সংক্রমিত হয়েছিলেন। এ ছাড়া রূপপুর পারমাণবিক প্রকল্পের এক কর্মীও বড়াইগ্রামে নমুনা দিয়ে পজিটিভ হয়েছেন।

জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৯৭ জন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0