default-image

চট্টগ্রামে নিখোঁজের ১৬ ঘণ্টা পর দুই শিশুর লাশ পাওয়া গেছে বাসার পাশের দিঘিতে। এই দুই শিশু হলো নগরের ডবলমুরিং থানার আগ্রাবাদ ডেবারপাড়ের আবদুল করিমের তিন বছর বয়সী মেয়ে মেঘলা আক্তার এবং করিমের ভাই জাহাঙ্গীর আলমের সাড়ে চার বছর বয়সী মেয়ে লামিয়া আক্তার।

আজ বৃহস্পতিবার দিঘি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। সম্পর্কে তারা চাচাতো বোন। একই পরিবারের দুই শিশুর মৃত্যুর ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। ডেবারপাড়ে গড়ে ওঠা বস্তিতেই তারা থাকত। শিশু দুটির বাবা দিনমজুর। আর মায়েরা পোশাক কারখানায় কাজ করেন।

চট্টগ্রাম নগর পুলিশের সহকারী কমিশনার (ডবলমুরিং অঞ্চল) শ্রেমা চাকমা প্রথম আলোকে বলেন, উদ্ধার হওয়া দুই শিশুর শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। তাদের সুরতহাল করা হলেও পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়নি। এ ছাড়া দুই শিশুর পরিবার বিনা ময়নাতদন্তে লাশ দাফনের জন্য অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট থেকে অনুমতি নিয়ে এসেছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কোনো কারণে এক শিশু পানিতে পড়ে গেলে আরেক শিশু উদ্ধার করতে গিয়ে পড়ে যায়।

এক শিশুর বাবা আবদুল করিম প্রথম আলোকে বলেন, গতকাল বুধবার বিকেল থেকে তাদের পাওয়া যাচ্ছিল না। এই ঘটনায় রাতেই ডবলমুরিং থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। সকালে লাশ দুটি পানিতে ভেসে উঠলে স্থানীয় লোকজন দুই শিশুকে দেখতে পায়। উদ্ধার করে দেখা যায়, দুজনই মৃত।

বিজ্ঞাপন
মন্তব্য করুন