নোয়াখালীতে মাছ ধরার নৌকাডুবি, এক জেলের লাশ উদ্ধার, নিখোঁজ ১

বিজ্ঞাপন

নোয়াখালীর হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের দক্ষিণ-পশ্চিমে বঙ্গোপসাগরে গতকাল সোমবার রাতে ১৩ জন জেলে নিয়ে একটি মাছ ধরার ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় আজ মঙ্গলবার সকালে এক জেলের লাশ উদ্ধার করা হয়েছে। তাঁর নাম মোহাম্মদ বেছন (২৪)। এ ছাড়া মোহাম্মদ সোহাগ (২৫) নামের এক জেলে নিখোঁজ রয়েছেন। বাকি ১১ জন ছেলেকে জীবিত অবস্থায় উদ্ধার করা সম্ভব হয়েছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের প্রথম আলোকে বলেন, গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে হাতিয়ার নিঝুম দ্বীপের আনুমানিক ১০ থেকে ১২ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে বঙ্গোপসাগরে মাছ ধরার সময় ১৩ জন জেলেকে নিয়ে একটি মাছ ধরার নৌকা ডুবে যায়। এ সময় অন্য মাছ ধরা নৌকার জেলেদের সহায়তায় ১১ জন জেলেকে জীবিত অবস্থায় উদ্ধার করা গেলেও দুজন নিখোঁজ থাকে। আজ সকাল সাড়ে আটটার দিকে হাতিয়ার জাহাজমারা ইউনিয়নের আমতলী ঘাট এলাকা থেকে নিখোঁজ জেলে মোহাম্মদ বেছনের লাশ উদ্ধার করা হয়। বেছন হাতিয়ার জাহাজমারা ইউনিয়নের আমতলী এলাকার গোলাম মাওলার ছেলে।

ওসি আবুল খায়ের জানান, নৌকাডুবির ওই ঘটনায় মোহাম্মদ সোহাগ নামের অপর এক জেলে নিখোঁজ রয়েছেন। সোহাগ জাহাজমারা আমতলী বাজার এলাকার জাবের হোসেনের ছেলে। পুলিশ ও স্থানীয় জেলেরা তাঁকে উদ্ধারের চেষ্টা করছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন