default-image

পঞ্চগড়ে কোভিড-১৯ রোগের উপসর্গ (জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট) নিয়ে ৫৭ বছর বয়সী এক স্বর্ণ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বুধবার দিবাগত রাত একটার দিকে নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ওই ব্যক্তির বাড়ি পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের একটি গ্রামে। তিনি পঞ্চগড় বাজারে স্বর্ণের ব্যবসা করতেন। তিনি এক সপ্তাহ ধরে জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। দীর্ঘদিন ধরে তিনি ডায়বেটিসেও ভুগছিলেন বলে তাঁর পরিবার সূত্রে জানা গেছে।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, ওই স্বর্ণ ব্যবসায়ীর করোনাভাইরাস পরীক্ষার জন্য আজ বৃহস্পতিবার দুপুরে নমুনা সংগ্রহ করা হয়েছে। এ ছাড়া তাঁর ৪৫ বছর বয়সী স্ত্রী ও ১৮ বছর বয়সের ছেলেরও পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। পরিবারের সদস্যদের পরীক্ষার ফল না আসা পর্যন্ত হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে।

পঞ্চগড়ের সিভিল সার্জন মো. ফজলুর রহমান বলেন, ‘মারা যাওয়ার খবর পেয়ে আমাদের মেডিকেল টিম ওই ব্যক্তির লাশসহ পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করেছে। ওই নমুনা পরীক্ষার জন্য দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হবে। দুপুরে স্বাস্থ্যবিধি মেনে বিশেষ সতর্কতার সঙ্গে তাঁর লাশ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।’

বিজ্ঞাপন
বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন