পঞ্চগড়ে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে একজনের মৃত্যু

বিজ্ঞাপন
default-image

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে ৬২ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার ভোরে নিজ বাড়িতে ওই ব্যক্তির মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন আটোয়ারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. হুমায়ুন কবীর। এ নিয়ে পঞ্চগড় জেলায় মোট সাতজন করোনাভাইরাসের (কোভিড-১৯) উপসর্গ নিয়ে মারা গেলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মারা যাওয়া ব্যক্তির পরিবার সূত্রে জানা যায়, ওই ব্যক্তি আটোয়ারীর তোড়িয়া ইউনিয়নের একটি গ্রামের বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টে ভুগছিলেন। প্রায় দুই সপ্তাহ আগে থেকে জ্বর ও কাশি শুরু হয়। এরপর থেকে তিনি স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছিলেন। সম্প্রতি তাঁর কাশি ও শ্বাসকষ্ট বেড়ে যায়। এ অবস্থায় সোমবার আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকেরা তাঁর নমুনা সংগ্রহ করেন। করোনা পরীক্ষার জন্য ওই নমুনা দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। কিন্তু নমুনা পরীক্ষার প্রতিবেদন আসার আগেই বুধবার ভোর পাঁচটার দিকে নিজ বাড়িতে তাঁর মৃত্যু হয়।

আটোয়ারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু তাহের মো. সামসুজ্জামান বলেন, বুধবার দুপুরে স্বাস্থ্যবিধি মেনে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে লাশ দাফন করা হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন