default-image

পঞ্চগড়ে ট্রেনের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সদর উপজেলার নয়নীবুরুজ রেলস্টেশনের দক্ষিণ গেটে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন পঞ্চগড় সদর উপজেলার মাগুরা বারপাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হামিদুর রহমান (৫২) ও মাগুরা ইউনিয়নের তেলিপাড়া এলাকার কাঠ ব্যবসায়ী সিরাজুল ইসলাম (৪৫)।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, শনিবার সন্ধ্যায় মাগুরা বারপাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হামিদুর রহমান প্রতিবেশী কাঠ ব্যবসায়ী সিরাজুল ইসলামকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। নয়নীবুরুজ রেলস্টেশনের দক্ষিণ গেট পার হওয়ার সময় পঞ্চগড় থেকে পার্বতীপুরগামী পঞ্চগড় কমিউটার ট্রেনটি তাঁদের ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলসহ দুজনই ছিটকে পড়েন। মোটরসাইকেলের পেছনে থাকা সিরাজুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। স্থানীয় লোকজন গুরুতর আহত শিক্ষক হামিদুর রহমানকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকেও মৃত ঘোষণা করেন।

পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলস্টেশনের স্টেশনমাস্টার মো. মোশারফ হোসেন বলেন, ‘সন্ধ্যা সোয়া ছয়টায় পঞ্চগড় থেকে ছেড়ে যাওয়া পার্বতীপুরগামী পঞ্চগড় কমিউটার ট্রেনটির সঙ্গে একটি মোটরসাইকেলের ধাক্কা লেগে দুজনের দুর্ঘটনার খবর শুনেছি।’

পঞ্চগড় সদর থানার উপপরিদর্শক আবদুল জোব্বার সরকার ট্রেনের ধাক্কায় দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনিপ্রক্রিয়া শেষে দুজনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিজ্ঞাপন
বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন