default-image

চট্টগ্রাম নগরের পতেঙ্গায় ইনকনট্রেড লিমিটেডের কনটেইনার ডিপোতে বিস্ফোরণে দগ্ধ আরও একজন মারা গেছেন। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে গতকাল বুধবার গভীর রাতে রবিউল হোসেন (৩২) নামের ওই ব্যক্তি মারা যান।
গতকাল দুপুরে কনটেইনারবাহী প্রাইম মুভার ট্রেইলারের তেলের ট্যাংকে ওয়েল্ডিং করার সময় বিস্ফোরণে রবিউল দগ্ধ হয়েছিলেন। এ সময় ঘটনাস্থলে আরও তিনজন নিহত ও তিনজন আহত হন।


রবিউল হোসেন কুমিল্লা জেলার স্থায়ী বাসিন্দা। তিনি ওই প্রতিষ্ঠানের কর্মী ছিলেন।

বিজ্ঞাপন

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবায়ের সৈয়দ জানান, রবিউল হোসেনের শরীরের ৯০ শতাংশ দগ্ধ ছিল। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে বুধবার গভীর রাতে কুমিল্লার কাছাকাছি পৌঁছালে তিনি মারা যান।

রবিউল হোসেনের শরীরের ৯০ শতাংশ দগ্ধ ছিল। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে বুধবার গভীর রাতে কুমিল্লার কাছাকাছি পৌঁছালে তিনি মারা যান।


এ ঘটনায় পতেঙ্গা থানায় একটি মামলা হয়েছ।

ময়নাতদন্তের জন্য আরমান, মুক্তার, নেওয়াজ ও রবিউলের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে রয়েছে।
কনটেইনার ডিপোটি ব্যবসায়ী ইউসুফ আবদুল্লাহ হারুনের মালিকানাধীন। ডিপোর গ্যারেজে গাড়িটির মেরামত চলছিল। এ সময় বিকট শব্দে ট্যাংকটির একটি অংশ উড়ে যায়। এতে আগুন ছড়িয়ে পড়ে। পাশে থাকা আরেকটি প্রাইম মুভারেও আগুন লেগে যায়। পরে ফায়ার সার্ভিস ও নিজস্ব ব্যবস্থায় আগুন নেভানো হয়।

বিজ্ঞাপন
বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন