পরিবর্তনে হারিয়ে যাচ্ছে অনেক দল: জি এম কাদের

বিজ্ঞাপন
default-image

দেশের রাজনৈতিক সংস্কৃতি পরিবর্তন হয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের। তিনি বলেন, রাজনৈতিক সংস্কৃতির পরিবর্তনে অনেক রাজনৈতিক দলই হারিয়ে যাচ্ছে। দেশের মানুষ এখন আর হরতাল ও ধ্বংসাত্মক কর্মসূচি গ্রহণ করে না।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আজ বুধবার দুপুরে জাপার বনানী কার্যালয়ে দলের মানিকগঞ্জ জেলা কমিটির নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় জি এম কাদের এসব কথা বলেন।
জি এম কাদের বলেন, নির্বাচনের মাধ্যমে গণমানুষের কাছে যাওয়া যায়, তাই জাতীয় পার্টি সব নির্বাচনে অংশ নিয়ে হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ ও কর্মসূচি তুলে ধরবে। আগামী নির্বাচনে ৩০০ আসনে প্রতিদ্বন্দ্বিতার প্রস্তুতি নিয়েই জাতীয় পার্টি এগিয়ে যাচ্ছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, দেশের মানুষ পরিবর্তন চায়। পরিবর্তনের জন্য মানুষ উন্মুখ হয়ে আছে। তিনি বলেন, জাতীয় পার্টির নয় বছরের শাসনামল ছিল এ দেশের ইতিহাসের শ্রেষ্ঠ সময়, বাংলাদেশের স্বর্ণযুগ। দেশের মানুষ জাতীয় পার্টির শাসনামলে ফিরে যেতে চায়।


জাপার প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মোহাম্মদ আবদুল মান্নানের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য দেন দলের কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন, প্রেসিডিয়াম সদস্য আজম খান, রেজাউল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন