default-image

রাজবাড়ীর পাংশা উপজেলার শিয়ালডাঙ্গী গ্রামে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। গতকাল বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন মিলন হোসেন প্রামাণিক (২২) ও জামাল উদ্দিন প্রামাণিক (২৮)। মিলন বগুড়ার নন্দীগ্রাম উপজেলার পূর্ব বাঁশবাড়িয়া গ্রামের বাদশা প্রামাণিকের ছেলে। জামাল একই গ্রামের মৃত সাহেব আলী প্রামাণিকের ছেলে। তাঁরা সম্পর্কে চাচা-ভাতিজা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, চাচা-ভাতিজা বগুড়া থেকে একটি বাসে করে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। গতকাল রাত আড়াইটার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে পাংশার শিয়ালডাঙ্গী এলাকায় বাসটির চালক নিয়ন্ত্রণ হারালে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তাঁরা নিহত হন। এ ছাড়া দুর্ঘটনায় আরও অন্তত আটজন আহত হন। আহত ব্যক্তির উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, দুর্ঘটনার সময় মিলন ও জামাল জানালা দিয়ে বের হওয়ার চেষ্টা করছিলেন। কিন্তু বের হওয়ার আগেই বাসটি একপাশে কাত হয়ে পড়ে যায়। এতে তাঁরা বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। আহত অন্যদের অবস্থা গুরুতর নয়।

বিজ্ঞাপন
মন্তব্য করুন