রাজবাড়ীর পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানসহ নতুন করে ২৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৬৬৬ জন। সিভিল সার্জন মো. নুরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। 

উপজেলা ভাইস চেয়ারম্যানের নাম জালাল উদ্দিন বিশ্বাস। তিনি উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক হিসেবেও দায়িত্ব পালন করছেন। তাঁর পরিবারের আরও দুজনের করোনা শনাক্ত হয়েছে। তাঁরা হলেন তাঁর স্ত্রী নাজমুন্নাহার ও বড় ভাই খোকন বিশ্বাস। খোকন বিশ্বাস পাংশা পৌরসভার সাবেক কাউন্সিলর। আর নাজমুন্নাহার উপজেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

রাজবাড়ী সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার মোট ১১৮ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। এর মধ্যে ৫ জুলাই ২৫টি ও ৬ জুলাই ৯৩টি নমুনা পাঠানো হয়েছিল। মোট ২৭ জনের করোনা পজিটিভ এসেছে। তাঁদের মধ্যে রাজবাড়ী সদরেই বেশি। সদরের ১৩ জন কোভিড আক্রান্ত হয়েছেন। এ ছাড়া পাংশায় ১০ জন, গোয়ালন্দে ৩ ও বালিয়াকান্দি উপজেলায় ১ জন।

জেলায় এ পর্যন্ত মোট ৫ হাজার ২৩৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনার পরীক্ষার ফলাফল পাওয়া গেছে ৫ হাজার ১০২ জনের। তাঁদের মধ্যে করোনা শনাক্ত হয়েছে ৬৬৬ জনের। সুস্থ হয়েছেন ২৫৭ জন। হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৪৪ জন।

ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস বলেন, গত ২৯ জুন উপজেলা পরিষদে যাওয়ার পর অসুস্থতা বোধ করেন। সঙ্গে সঙ্গে বাড়িতে এসে বিশ্রাম নেন। পরের দিন গা ব্যথাসহ জ্বর জ্বর বোধ করতে থাকেন। ক্রমশ তা বাড়তে থাকে। ৫ জুলাই পরিবারের সবাই নমুনা দেন। বাড়ির তিনজনের করোনা পজিটিভ এসেছে। তাঁরা বাড়িতেই চিকিৎসকের পরামর্শ মতো চলছেন। সবার দোয়া চান।

বিজ্ঞাপন
বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন