পিকআপের ধাক্কায় মোটরসাইকেলচালক নিহত

বিজ্ঞাপন
default-image

সাতক্ষীরার কালীগঞ্জে পিকআপের ধাক্কায় শফিকুল ইসলাম (৩২) নামে মোটরসাইকেলের এক চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন তিনজন। গতকাল সোমবার দিবাগত রাতে খুলনার গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

শফিকুল ইসলাম কালীগঞ্জ উপজেলার মশরকাটি গ্রামের মোসলেম গাজীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, সোমবার বেলা একটার পর কালীগঞ্জ চম্পাফুল এপিসি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা দিয়ে শফিকুল ইসলাম মোটরসাইকেলে তাঁর মেয়ে সাথী, চান্দুলিয়া গ্রামের ইসরাইল হোসেনের মেয়ে শারমিন খাতুন ও কামাল গাজীর মেয়ে নাজমা খাতুনকে নিয়ে বাড়িতে ফিরছিলেন। সাঁইহাটি স্কুলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান ওই মোটরসাইকেলে আঘাত করে। এতে তাঁরা চারজন গুরুতর আহত হন। তাঁদের প্রথমে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় শফিকুল ও তাঁর মেয়ে সাথীকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যায় শফিকুলের অবস্থার অবনতি হলে তাঁকে খুলনার গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার সময় শফিকুল চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, দুর্ঘটনা নিয়ে ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি। মৃত্যুর ঘটনায় অভিযোগ পেলে মামলা নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন