default-image

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় বিদ্যুৎস্পৃষ্টে দুই শ্রমিক মারা গেছেন। নিহত দুজন হলেন আল আমিন (৩৫) ও ইব্রাহিম মাতুব্বর (৪৫)। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ইকড়ি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, আজ সকালে উপজেলার ইকড়ি গ্রামের খলিলুর রহমানের বাড়ির একটি পুকুরের কচুরিপানা পরিষ্কার করার জন্য আল আমিন ও ইব্রাহিম মাতুব্বরকে শ্রমিক হিসেবে কাজে নেওয়া হয়। আল আমিন একটি রড দিয়ে কচুরিপানা পরিষ্কার করছিলেন। বেলা সাড়ে ১১টার দিকে কাজ করার সময় অসাবধানতাবশত পুকুরের ওপর দিয়ে টানা পল্লী বিদ্যুৎ লাইনের তারে রড স্পর্শ করলে আল আমিন বিদ্যুৎস্পৃষ্ট হন। এ সময় আল আমিনকে উদ্ধার করতে গিয়ে ইব্রাহিম মাতুব্বরও বিদ্যুৎস্পৃষ্ট হন। খবর পেয়ে ভান্ডারিয়া ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পুকুর থেকে তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রঞ্জন কুমার বর্মণ বলেন, আজ বেলা সোয়া একটার দিকে দুজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তাঁদের লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাকসুদুর রহমান বলেন, এ ঘটনায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন
মন্তব্য করুন