default-image

চট্টগ্রামের বায়েজিদ বোস্তামীর মাজারের পুকুর থেকে নিখোঁজ নয় বছরের এক শিশুর কঙ্কাল উদ্ধার হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উদ্ধার হওয়া কঙ্কালের পরিচয় নিশ্চিত করেছে পুলিশ।

নিহত নুর আলম বায়েজিদ বোস্তামীর মাজারের কাছে একটি বস্তিতে পরিবারের সঙ্গে থাকত। তার বাবা নুর মোহাম্মদের বাড়ি হবিগঞ্জে বলে জানায় পুলিশ। নুর আলম গত সোমবার থেকে নিখোঁজ ছিল। পরিবারের পক্ষ থেকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

নগর পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (উত্তর) আবু বকর সিদ্দিক বলেন, পুলিশ মাজারের সিসিটিভি ফুটেজ দেখেছে। এতে দেখা যায়, নুর আলম বেলা ১টা ২০ মিনিটের দিকে মাছ ও কচ্ছপকে খাওয়ানোর সময় পা পিছলে পড়ে যায়। পানিতে পড়ে যাওয়ার পর তাকে হাত-পা ছোড়াছুড়ি করতে দেখা গেলেও সে আর উঠে আসতে পারেনি। পুকুরটিতে বড় মাছ ও কচ্ছপ রয়েছে।

শিশু নুর আলম সাঁতার জানত না বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার প্রথম আলোকে বলেন, স্থানীয় লোকজনের কাছে খবর পেয়ে শরীর থেকে বিচ্ছিন্ন মাথার খুলিটি প্রথমে উদ্ধার করা হয়। পরে উদ্ধার করা হয় কোমর থেকে বিচ্ছিন্ন দুই পা। এর মধ্যে ডান পায়ে মাংস থাকলেও বাঁ পা পুরো কঙ্কাল। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন