পূর্ব রাজাবাজারে করোনায় মারা গেলেন একজন

বিজ্ঞাপন
default-image

পূর্ব রাজাবাজারে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজন মারা গেছেন। আজ বৃহস্পতিবার সকালেই তাঁকে রাজধানীর বেসরকারি ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়েছিল।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মাসুদ হোসেন প্রথম আলোকে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

পূর্ব রাজাবাজার পড়েছে উত্তর সিটি করপোরেশনের নম্বর ২৭ ওয়ার্ডের মধ্যে। এই ওয়ার্ডের কাউন্সিলের অফিসে নিয়ন্ত্রণকক্ষ স্থাপন করা হয়েছে। সেখান থেকে মাসুদ হোসেন প্রথম আলোকে জানান, সকাল ছয়টার দিকে মৃত ব্যক্তির স্বজন তাঁদের সঙ্গে টেলিফোনে যোগাযোগ করে একটি অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করার অনুরোধ করেন। ওই স্বজন আরও বলেন, ভোরের দিকে আক্রান্ত ব্যক্তি স্ত্রী-সন্তানকে শ্বাসকষ্টের কথা জানান এবং হাসপাতালে যেতে চান। শরীর খারাপ লাগছে জানিয়ে ওয়াশরুমে যান। বেরিয়ে এসে আর কোনো কথা বলেননি। স্থবির হয়ে পড়েন।

পরে অ্যাম্বুলেন্সে করে আক্রান্ত ব্যক্তিকে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়। যাত্রাপথে তাঁর কোনো সাড়াশব্দ ছিল না। হাসপাতালে কিছু পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

কাউন্সিলর অফিস জানিয়েছে, মৃত ওই ব্যক্তি ইউনাইটেড হাসপাতালে চাকরি করতেন। তিনি পঞ্চাশোর্ধ্ব।

গতকালই ওই ব্যক্তির রোগ শনাক্ত হয়।

উল্লেখ্য, পূর্ব রাজাবাজার আক্রান্তের সংখ্যার দিক থেকে শীর্ষ এলাকাগুলোর একটি। পরীক্ষামূলকভাবে ঢাকায় লাল, হলুদ ও সবুজ এলাকায় ভাগ করে শুরু হয়েছে এলাকাভিত্তিক ভিন্নমাত্রার লকডাউন (অবরুদ্ধ)। পূর্ব রাজাবাজার লাল এলাকা বা বেশি সংক্রমিত এলাকার মধ্যে পড়েছে। গত মঙ্গলবার মধ্যরাত থেকেই এখানে পরীক্ষামূলকভাবে লকডাউন শুরু হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন