নরসিংদীর শিবপুরে প্রাইভেটকার ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে জোনায়েদ সিদ্দিকী (২৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন চারজন। আজ বুধবার সকাল ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে শিবপুরের কুন্দারপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জোনায়েদ সিদ্দিকী রাজধানীর পুরান ঢাকার বাসিন্দা। তিনি বিভিন্ন অঞ্চলে ওয়াজ মাহফিলে বক্তৃতা করতেন। তিনি দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারের যাত্রী ছিলেন।

এই ঘটনায় আহত চারজন হলেন মাইক্রোবাসটির তিন যাত্রী আরাফাত (৩০), ডালিম (৩৫) ও ফোরকান (২৮) এবং প্রাইভেটকারের চালক রাহাত (২৭)। রাহাতকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য তিন আহত ব্যক্তিকে নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় লোকজন বলেন, গতরাতে সিলেটের একটি ওয়াজ মাহফিলে বক্তা ছিলেন রাজধানীর পুরান ঢাকার জোনায়েদ সিদ্দিকী। ওয়াজ শেষে রাতেই প্রাইভেটকারে করে ঢাকার উদ্দেশে রওনা দেন তিনি। আজ সকালে মহাসড়কের শিবপুরের কুন্দারপাড়া এলাকায় তাঁকে বহনকারী প্রাইভেটকারটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই জোনায়েদের মৃত্যু হয়।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহেদুল হক বলেন, মুখোমুখি সংঘর্ষের এই ঘটনায় একজন নিহত ও চারজন আহত হয়েছেন। দুর্ঘটনাকবলিত প্রাইভেটকার ও মাইক্রোবাসটি আটক করা হয়েছে। তবে মাইক্রোবাসটির চালক পলাতক আছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0