default-image

ভোলার তজুমদ্দিন উপজেলায় ফায়ার সার্ভিসের গাড়ির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। আজ শুক্রবার ভোরে কুঞ্জেরহাট-তজুমদ্দিন সড়কের মুচিবাড়ি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মো. জাকির হোসেন (৪০)। তাঁর বাড়ি ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নে। আহত ব্যক্তি মো. শামীম। তাঁর বাড়িও ভোলা সদরে। তাঁরা রাজমিস্ত্রি বলে পুলিশ জানিয়েছে। জাকির মোটরসাইকেল চালাচ্ছিলেন।

পুলিশ ও স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, জাকির ও শামীম তজুমদ্দিন মডেল মসজিদে রাজমিস্ত্রির কাজ করছিলেন। আজ ভোরে তাঁরা মোটরসাইকেলে বাড়ি থেকে কর্মস্থলে যাচ্ছিলেন। পথে মুচিবাড়ির মোড়ে এলে নিয়ন্ত্রণ হারিয়ে ফায়ার সার্ভিসের পানিবাহী গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় মোটরসাইকেলের। স্থানীয় লোকজন এই দুজনকে তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক জাকিরকে মৃত ঘোষণা করেন। শামীমের অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুক আহমেদ বলেন, দ্রুতগতিতে আসা মোটরসাইকেলটি বিপরীত দিকের ফায়ার সার্ভিসের গাড়িতে ধাক্কা দেয়। এ ব্যাপারে আইনি পদক্ষেপ নেওয়ার প্রক্রিয়া চলছে।

বিজ্ঞাপন
মন্তব্য করুন