ফেনীতে ট্রাক-অটো মুখোমুখি সংঘর্ষে সবজি ব্যবসায়ী নিহত

বিজ্ঞাপন
default-image

ফেনীতে ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একজন সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশাটির চালকসহ তিনজন। বুধবার বেলা ১১টার দিকে ফেনী সদর উপজেলার দাউদপুর পুল এলাকায় সবজি আড়তের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম খুরশিদ আলম (৫০)। তিনি ফেনী পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের পশ্চিম রামপুর গ্রামের বাসিন্দা। শহরের বড় বাজারে সবজির দোকান রয়েছে খুরশিদের।

পুলিশ ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা গেছে, ফেনীর দাউদপুর পুল এলাকায় পাইকারি সবজির আড়ত রয়েছে। সেখান থেকে বুধবার সকালে নিজের দোকানের জন্য সবজি কেনেন খুরশিদ আলম। সেগুলো একটি ভ্যানগাড়িতে তুলে দিয়ে দেন তিনি। এরপর অন্য যাত্রীদের সঙ্গে সিএনজিচালিত একটি অটোরিকশায় ওঠেন। সেটি দাউদপুর পুল এলাকায় ফেনী-সোনাগাজী সড়কে উঠলে দ্রুতগতির একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে খুরশিদসহ চারজন আহত হন। তাঁদের উদ্ধার করে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে খুরশিদ আলমকে মৃত ঘোষণা করেন জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহত অপর তিনজনকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ব্যক্তিদের মধ্যে রয়েছেন অটোরিকশাটির চালকও।

ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন