default-image

শরীরে করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও দুজন মারা গেছেন। গতকাল শনিবার বিকেলে তাঁদের মৃত্যু হয়।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া একজন হলেন শামসুদ্দিন (৫৫)। তাঁর বাড়ি জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর গ্রামে। অন্যজন বগুড়া শহরের বৃন্দাবনপাড়ার আবদুস সামাদ (৭০)। হাসপাতালের উপপরিচালক আবদুল ওয়াদুদ করোনায় দুজন রোগীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

হাসপাতাল প্রশাসন সূত্রে জানা গেছে, উপসর্গ দেখা দিলে শামসুদ্দিন গত ২৮ জুলাই শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। করোনা পরীক্ষার জন্য তাঁর নমুনা মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবরেটরিতে পাঠানো হয়। সেখান থেকে আসা প্রতিবেদনে তিনি কোভিড পজিটিভ শনাক্ত হন। গতকাল তিনি মারা যান। অন্যদিকে, করোনার উপসর্গ নিয়ে হাসপাতালের করোনা ইউনিটে ৮ আগস্ট ভর্তি হন আবদুস সামাদ। ওই দিনই তাঁর নমুনা নমুনা সংগ্রহ করে মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হলে পরীক্ষায় করোনা শনাক্ত হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তিনি মারা যান।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, গতকাল পর্যন্ত বগুড়ায় কোভিড পজিটিভ শনাক্ত হয়েছে ৫ হাজার ৬৭৪ জন। এর মধ্যে মারা গেছেন ১২৫ জন।

বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন