বগুড়ায় কোভিড-১৯–এ (করোনাভাইরাস) আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। বগুড়ার বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে (রফাউতুল্লাহ কমিউনিটি হাসপাতাল) আজ শুক্রবার ভোরের দিকে ওই ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়।

ওই ব্যাংক কর্মকর্তার নাম এ কে এম শাহজাহান আলী (৫৫)। তিনি জনতা ব্যাংক বগুড়ার করপোরেট শাখায় সিনিয়র এক্সিকিউটিভ পদে কর্মরত ছিলেন। বসবাস করতেন বগুড়া শহরের দত্তবাড়ি এলাকায়। বাড়ি বগুড়ার চণ্ডীহারাসংলগ্ন চাঁদপাড়া এলাকায়।

টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী নির্বাহী কর্মকর্তা আবদুর রহিম প্রথম আলোকে কোভিডে একজন রোগীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ কে এম শাহজাহান আলী নামের ওই রোগী কোভিডের উপসর্গে ভুগছিলেন। ২৩ জুন তিনি টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবরেটরিতে নমুনা দেন। নমুনা পরীক্ষায় তিনি কোভিড পজিটিভ শনাক্ত হন। দুদিন বাসাতেই আইসোলেশনে থাকার পর অবস্থার অবনতি ঘটলে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে তাঁকে টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে ভর্তি করা হয়। আজ ভোর পাঁচটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকদের সহযোগিতায় স্বাস্থ্যবিধি মেনে ব্যাংক কর্মকর্তা শাহজাহান আলীর মৃতদেহ গ্রামের বাড়িতে দাফন করা হয়।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0