বগুড়ায় 'বন্দুকযুদ্ধে' যুবক নিহত

বিজ্ঞাপন
default-image

বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ আল-আমিন শেখ ওরফে রাব্বি (৩৭) নামের এক যুবক নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে বগুড়া শহরের নুরানি মোড়সংলগ্ন নিশিন্দারা চকোরপাড়া এলাকায় দুদল সন্ত্রাসীর মধ্যে এ ঘটনা ঘটে বলে পুলিশ দাবি করেছে।

আল-আমিন শেখ বগুড়া শহরের সুলতানগঞ্জপাড়ার (ঘোনাপাড়া) খালেকুজ্জামান হেলালের ছেলে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি ওয়ান শুটারগান, দুটি তাজা গুলি ও তিনটি গুলির খোসা উদ্ধারের কথাও জানিয়েছে।

পুলিশ বলছে, আল-আমিন শেখ পুলিশের নথিতে চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তাঁর বিরুদ্ধে হত্যা, অস্ত্র, মাদক, হত্যাচেষ্টা ও বিশেষ ক্ষমতা আইনে থানার নথিতে সাতটি মামলা রয়েছে।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী প্রথম আলোকে বলেন, গতকাল রাত দুইটার দিকে দুদল দুষ্কৃতকারীর মধ্যে গোলাগুলি হয়। খবর পেয়ে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির, পরিদর্শক তদন্ত রেজাউল করিমসহ একাধিক ভাগে বিভক্ত হয়ে পুলিশ বগুড়া শহরের নুরানি মোড়সংলগ্ন নিশিন্দারা চকোরপাড়া জাহেদ মেটালের ইউক্যালিপটাস বাগান এলাকায় গেলে দুষ্কৃতকারীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজন যুবককে উদ্ধার করা হয়।

গুরুতর আহত অবস্থায় দ্রুত বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক যুবককে মৃত ঘোষণা করেন। উপস্থিত লোকজন তাঁকে আল–আমিন শেখ ওরফে রাব্বি ওরফে গরু রাব্বি বলে শনাক্ত করেন। লাশ ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন