default-image

আওয়ামী যুবলীগের নবগঠিত কেন্দ্রীয় কমিটির নেতারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেছেন।

রোববার সকালে সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে ধানমন্ডি-৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। যুবলীগের নেতা–কর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য নিবেদনের পর দোয়া-মোনাজাতে অংশ নেন। এরপর তাঁরা বনানী কবরস্থানে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির কবরে শ্রদ্ধা জানান। এরপর ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত অন্য শহীদদের কবরেও শ্রদ্ধা নিবেদন করে দোয়া-মোনাজাতের মাধ্যমে শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

বিজ্ঞাপন

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস বলেন, যুবলীগকে মানবিক সংগঠন হিসেবে গড়ে তোলা হবে। হারানো ঐতিহ্য ফিরিয়ে এনে যুবলীগের ভাবমূর্তি অক্ষুণ্ন রাখার শপথ গ্রহণ করতে হবে।

সংগঠনটির সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, যুবলীগকে তৃণমূল থেকে শক্তিশালী করা হবে। বাংলাদেশের জনগণের জন্য আদর্শের সংগঠন হবে যুবলীগ।

এতে আরও উপস্থিত ছিলেন সংগঠনটির প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলে ফাহিম ও সাজ্জাদ হায়দার চৌধুরী, প্রচার সম্পাদক জয়দেব নন্দী।

এর আগে শনিবার বিকেলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের যুবলীগের ২০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।
২০১৯ সালের ২৩ নভেম্বর দীর্ঘ সাত বছর পর অনুষ্ঠিত হয় যুবলীগের সপ্তম কংগ্রেস।

মন্তব্য পড়ুন 0