বরযাত্রীবাহী মাইক্রোবাস উল্টে মা-মেয়ের মৃত্যু

বিজ্ঞাপন
default-image

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় বরযাত্রীবাহী মাইক্রোবাস উল্টে মা-মেয়ের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন অপর মেয়ে। শুক্রবার বেলা দুইটার দিকে দক্ষিণ সুরমার তেতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া দুজন হলেন সালমা বেগম (৩০) ও তাঁর মেয়ে হাবিবা বেগম (৬)। আহত অপর মেয়ের নাম জান্নাত বেগম। সে বর্তমানে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। সিলেট সদর উপজেলার জালালাবাদ যুগীরগাঁও গ্রামের আমীর আলীর স্ত্রী সালমা বেগম।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সিলেট সদরের জালালবাদ ইউনিয়নের যুগীরগাঁও থেকে বরযাত্রী নিয়ে বিশ্বনাথ উপজেলায় যাচ্ছিল একটি মাইক্রোবাস। দক্ষিণ সুরমার তেতলী এলাকায় পৌঁছালে অপর একটি গাড়ির সঙ্গে ধাক্কা লেগে মাইক্রোবাসটি উল্টে যায়। পথচারীরা আহত লোকজনকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মা সালমা ও মেয়ে হাবিবাকে মৃত ঘোষণা করেন। অপর মেয়ে জান্নাত বেগমকে ওই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সিলেটের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল বলেন, দুর্ঘটনার কবলে পড়া দুটি গাড়ি জব্দ করে থানায় আনা হয়েছে। নিহত মা-মেয়ের লাশ সিলেট এমএজি ওসমানী হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত কোনো মামলা হয়নি।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন