default-image

রাজশাহীর বাগমারা উপজেলায় আজ বুধবার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিন বছরের শিশু ও গাছ থেকে পড়ে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

মারা যাওয়া ওই শিশুর নাম নিরাল হোসেন। সে পাবনার বেড়া উপজেলার আসাদুল ইসলামের ছেলে। নানার বাড়ি বাগমারার হাসানপুর গ্রামে বেড়াতে এসে সে এই দুর্ঘটনার শিকার হয়। এদিকে গাছ থেকে পড়ে নিহত কলেজছাত্রের নাম জাকিরুল ইসলাম (২৫)। তিনি উপজেলার বাসুপাড়া ইউনিয়নের ইসলাবাড়ি গ্রামের বাসিন্দা ও রাজশাহী কলেজের সম্মান শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

শিশুটির পরিবার জানায়, এক মাস আগে মায়ের সঙ্গে নিরাল হোসেন হাসানপুর গ্রামের নানা শাহজামাল আলীর বাড়িতে বেড়াতে আসে। আজ সন্ধ্যার দিকে বাড়িতে বিদ্যুতের সুইচে হাত দেয়। এ সময় সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে পরিবারের লোকজন দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে বিকেলে জাকিরুল ইসলাম বাড়ির পাশে গাছে উঠে আম পাড়তে থাকেন। ডালে বসা অবস্থায় আকস্মিকভাবে গাছের ডাল ভেঙে নিচে পড়ে যান। এতে তিনি গুরুতর আহত হন। লোকজন উদ্ধার করে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাগমারা থানার উপপরিদর্শক (এসআই) কামরুজ্জামান জানান, বিদ্যুৎস্পৃষ্টে শিশু ও গাছ থেকে পড়ে কলেজছাত্রের মৃত্যু বিষয়টি তাঁরা জেনেছেন। তবে কোনো অভিযোগ না থাকায় স্বজনেরা দুজনের লাশ দাফনের অনুমতি পেয়েছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0