default-image

বিএনপির মনোনয়ন পাওয়া বাবাকে ভোট না দেওয়ার অনুরোধ জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভিডিও বার্তা ছেড়েছেন ছেলে নিয়াজ মোরশেদ ওরফে এলিট। তিনি চট্টগ্রাম–১ (মিরসরাই) আসনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে পাননি। তবে তাঁর বাবা মনিরুল ইসলাম ওরফে ইউসুফ একই আসনে বিএনপির মনোনয়ন চেয়ে পেয়েছেন।

ভিডিও বার্তায় নিয়াজ মোরশেদ বলেন, ‘আমার বাবা মনিরুল ইসলাম আসন্ন সংসদ নির্বাচনে বিএনপি–জামায়াত জোটের মনোনয়ন পেয়েছেন। আমি তাঁর একমাত্র ছেলে হিসেবে বলছি, আমার বাবাকে ভোট দেবেন না।’ নিয়াজ বলেন, তাঁর পুরো পরিবার বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত। কিন্তু বিএনপির মতো একটা দলে তাঁর বাবার মতো একজন মুক্তিযোদ্ধা প্রতিনিধিত্ব করছেন। এ জন্য তাঁর লজ্জা হচ্ছে। তিনি মিরসরাইতে নৌকার মনোনীত প্রার্থীকে জয়যুক্ত করার আহ্বান জানান।

নিয়াজ মোরশেদের এই ভিডিও বার্তা মঙ্গলবার রাত থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। বিএনপি–সমর্থিত লোকজন বিষয়টি ভালো চোখে দেখেনি। স্থানীয় এক ব্যক্তি পাল্টা পোস্ট দিয়ে বলেছেন, মুক্তিযোদ্ধা বাবার বিরুদ্ধে সন্তানের এ কেমন আচরণ?
নিয়াজ মোরশেদ চট্টগ্রাম বন্দরকেন্দ্রিক যন্ত্রপাতি ও সরঞ্জাম সরবরাহের ঠিকাদারি কাজে নিয়োজিত।

বাবার বিরুদ্ধে ভিডিও আপলোড প্রসঙ্গে নিয়াজ মোরশেদ প্রথম আলোকে বলেন, তিনি বাবার আদর্শকে সমর্থন করেন না। ছেলের এই আচরণ প্রসঙ্গে মনিরুল ইসলাম প্রথম আলোকে বলেন, ‘আমার ছেলে আওয়ামী লীগ করে। আওয়ামী লীগের কাজই হলো বিএনপির বিরোধিতা করা। বিএনপি কি এত ছোট দল যে, কেউ বিরোধিতা করলেই তার কথায় ভোট কমবে?

বিজ্ঞাপন
মন্তব্য করুন