বালিয়াকান্দিতে পিআইওসহ নতুন করে ১১ জনের করোনা শনাক্ত

বিজ্ঞাপন
default-image

রাজবাড়ীর বালিয়াকান্দিতে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাসহ নতুন করে ১১ জনের শরীরে করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। আজ শনিবার সকালে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শাফিন জব্বার বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে উপজেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৬৯।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, বালিয়াকান্দি উপজেলায় সবশেষ প্রাপ্ত নমুনা পরীক্ষার রিপোর্টে নতুন করে ১১ জনের করোনা ‘পজিটিভ’ শনাক্ত হয়েছে। তাঁদের মধ্যে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) নাসরিন সুলতানাও রয়েছেন। শনাক্ত হওয়া এই নতুন ১১ জনের মধ্যে পিআইওসহ বালিয়াকান্দি সদর ইউনিয়নের তিনজন, নারুয়া ইউনিয়নে দুজন, ইসলামপুর ইউনিয়নে চারজন এবং জামালপুর ও নবাবপুর ইউনিয়নে একজন করে রয়েছেন। উপজেলায় এ পর্যন্ত ১৭ জন করোনা রোগী সুস্থ ঘোষিত হয়েছেন। মারা গেছেন একজন। ২৪ জুন পর্যন্ত উপজেলায় মোট নমুনা সংগ্রহ হয়েছে ৭২৬টি।

প্রসঙ্গত, এর আগে বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা করোনা ‘পজিটিভ’ শনাক্ত হয়েছেন। এবার জানা গেল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাও (পিআইও) করোনায় আক্রান্ত। এদিকে একাধিক চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হওয়ায় বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন রোগী ভর্তি ও বহির্বিভাগে চিকিৎসাসেবা বন্ধ করে দেওয়া হয়েছে। শুধু জরুরি বিভাগের চিকিৎসাসেবা চালু রাখা হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন