সুনামগঞ্জে কোভিডে ব্যবসায়ীর মৃত্যু

বিজ্ঞাপন
default-image

সুনামগঞ্জে কোভিড-১৯-এ আক্রান্ত হয়ে দেবাংশু দাশ রেন্টু (৫০) নামের আরেক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আজ বুধবার দুপুরে তিনি সিলেটের করোনাভাইরাস সংক্রমণের চিকিৎসাকেন্দ্র শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

দেবাংশু দাশ সুনামগঞ্জ পৌর শহরের নতুনপাড়া এলাকার বাসিন্দা ছিলেন। শহরের পুরোনো পৌরভবন-সংলগ্ন এলাকায় তাঁর স্টুডিও ব্যবসা ছিল। শহরের সব মহলে পরিচিত ছিলেন তিনি।
সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরওএমও) মোহাম্মদ রফিকুল ইসলাম জানান, করোনাভাইরাসের উপসর্গ নিয়ে গত ১৪ জুলাই দেবাংশু দাশ সদর হাসপাতালে ভর্তি হন। প্রয়োজনীয় পরীক্ষার পর জানা যায়, তিনি কোভিড-১৯-এ আক্রান্ত। এরপর তাঁর অবস্থার অবনতি হলে ১৬ জুলাই তাঁকে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আজ দুপুরে তিনি মারা যান।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, সুনামগঞ্জে আজ বুধবার পর্যন্ত করোনাভাইরাস শনাক্তের সংখ্যা ১ হাজার ৫৩৩ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১ হাজার ১৫০ জন। মারা গেছেন ১৬ জন। মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে ৭ জনের বাড়ি ছাতক উপজেলায়। এ ছাড়া দিরাই ও সদর উপজেলায় দুজন করে, দক্ষিণ সুনামগঞ্জ, জামালগঞ্জ, দোয়ারাবাজার, ধরমপাশা ও তাহিরপুর উপজেলায় একজন করে রয়েছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন