বাসের ধাক্কায় শাশুড়ি-পুত্রবধূ নিহত

বিজ্ঞাপন
default-image

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় শাশুড়ি ও পুত্রবধূ নিহত হয়েছেন। আজ বুধবার বেলা ১টার দিকে বীরগঞ্জ পৌর শহরে ফিশারির মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন শাশুড়ি আলিমন বেওয়া (৭০) ও পুত্রবধূ মোছা. রেহেনা বেগম (৩২)। তাদের বাড়ি পৌর শহরের থানাপাড়া মহল্লায়। এ ঘটনায় আহত হয়েছেন উপজেলার কোমরপুর গ্রামের ভ্যানচালক লক্ষী রায় এবং ভ্যানের যাত্রী একই এলাকার মো.সুকুর আলীর স্ত্রী মোছা. মাজেদা বেগম। আহত দুজনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত দুজনের পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পায়ের ব্যথাজনিত কারণে পুত্রবধূকে সঙ্গে নিয়ে আলিমন বেওয়া বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিলেন। ব্যাটারিচালিত ভ্যানের যাত্রী ছিলেন তাঁরা। পৌর শহরে ফিশারির মোড় এলাকায় দিনাজপুর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস সেটিকে ধাক্কা দেয়। ভ্যানটি উল্টে গেলে চালক ও তিন যাত্রী ছিটকে পড়েন। ঘটনাস্থলেই শাশুড়ি আলিমন বেওয়া মারা যান। আহতদের উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় পুত্রবধূ রেহেনা মারা যান। তাঁর মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা সাইফুল ইসলাম।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন দুর্ঘটনায় দুজনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, বাসটি পালিয়ে গেছে। নিহতের পরিবার অভিযোগ করলে মামলা হবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন